তারিখ : ২৬ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিভাগীয় কমিশনারের মতবিনিময়

গৌরীপুরে বিভাগীয় কমিশনারের মতবিনিময়
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে সার্বিক উন্নয়ন ও এসডিজি বিষয়ক এক মতবিনিময় সভায় মিলিত হন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান।  উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১১ টায় পাবলিক হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এসময় বিভাগীয় কমিশনার গৌরীপুর পোরসভার ৭নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর নাজিম উদ্দিনকে শপথবাক্য পাঠ করান।

মতবিনিময় সভায় মাহমুদ হাসান গৌরীপুর সরকারি কলেজে এইচএসসি পরীক্ষার ফল বিপর্যয়ে উদ্বেগ প্রকাশ করেন। এলাকার সার্বিক উন্নয়নে সরকারের পাশাপাশি সকলকে নিজস্ব অবস্থান থেকে সঠিকভাবে দায়িত্ব ও কর্তব্য পালন করার আহবান তিনি। মতবিনিময় শেষে তিনি ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচীর আওতায় স্থানীয় ১০ জন ভিক্ষুক নারী-পুরুষের মাঝে ভ্যান দোকান ও উপকরন বিতরণ করেন। পরে তিনি স্থানীয় গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধনসহ সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে ও মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, সহকারি কমিশনার (ভূমি) এএসএম রিয়াদ হাসান গৌরব, গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিয়া, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সালমা আক্তার রুবি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম. নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন প্রমুখ।এছাড়া এ মতবিনিময় সভায় জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় লোক সংগীতে ১ম স্থান অর্জনকারী  লাবিবা ইসলাম রুদিতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই