তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রায়গঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত    
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
সিরাজগঞ্জের রায়গঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার সকাল ১১টায় এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে রায়গঞ্জ উপজেলা আ’লীগ অফিসের সামনে কেক কাটা হয়।

রায়গঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেহেদী হাসান ইলিয়াছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আল আমিন সরকারের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজী জিন্নাহ, সহ সভাপতি গাজী রেজাউল করিম তালুকদার, ছাইদুল ইসলাম চাঁন, সাধারণ সম্পাদক খন্দকার শরিফ উল আলম, পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠান প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ ও  অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই