তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ মহিলা আ.লীগের সভাপতি পারভীন সা. সম্পাদক লিপি

নওগাঁ মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভীন সাধারন সম্পাদক লিপি সাহা
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
২৩ বছর পর নওগাঁয় জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পারভীন আকতার সভাপতি সোমা মজুমদার সিনিয়র সহ-সভাপতি সাধারন সম্পাদক লিপি সাহা ও যুগ্ম সম্পাদক সাবিহা প্রামানিক সিমা করে কমিটি ঘোষনা করেন মহিলালীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। সম্মেলনে উদ্ধোধন করেন, মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন। প্রধান বক্তা ছিলেন, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম।

রবিবার বিকেলে নওগাঁ নওজোয়ান মাঠে জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক শাহনাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মালেক, ইসরাফিল আলম এমপি, ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জন এমপি, ছলিম উদ্দীন তরফদার এমপি, কেন্দ্রীয় মহিলালীগের সহ-সভাপতি আলেয়া পারভীন, যুগ্ম সম্পাদক শিরিন রোকশানা ও জান্নাত আরা হেনরী, সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না, সুরাইয়া বেগম ও দিলারা জামান, সদস্য ইসরাত জাহান স্মৃতি ও সাবেক এমপি শাহীন মনোয়ারা হকসহ কেন্দ্রীয় ও স্থানীয় প্রমুখ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই