তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ট্রাক্টরের সাথে ট্রাকে মুখোমুখি সংঘর্ষে আহত ৫

ভালুকায় উল্টো পথের ট্রাক্টরের সাথে ট্রাকে মুখোমুখি সংঘর্ষে ৫জন গুরুতর আহত
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
উল্টো পথে আসা ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে দুই গাড়ির ৫জন আহত হয়েছে। আহত ৫জনের অবস্থা আশঙ্কা জনক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভরাডোবা নামক স্থানে সোমবার বিকাল সাড়ে ৪টায়।

স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার সময় ট্রাক বোঝাই করে উল্টো পথে একটি ট্রাক্টর ভালুকার দিকে আসার পথে ময়মনসিংহগামী মাল ভর্তি একটি ট্রাক(ঢাকা -মেট্রো-১৫-৪৫৯০) এর মাঝে মুখোমুখি সংঘর্ষ হয় এতে দুই গাড়ির ৫জন আহত হন। আহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার সাইফুল ইসলামের ছেলে ফারুক(৪০), গাজীপুর জেলার ফখরুল ইসলামের ছেলে রাসেল(৩৫), ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ঈমান আলীর ছেলে খাইরুল বাসার(৫০), ঈশ্বগঞ্জ উপজেলার হাছেন আলীর ছেলে সজমুদ্দিন(৪০) একই উপজেলার লোকমান হোসেনের ছেলে মহর উদ্দিন (৪০) আহত হয়। খবর পেয়ে আহত দুই জনকে ভালুকা ফায়ার সার্ভিসের লোকজন ট্রাক্টরের নিচ থেকে উদ্ধার করে। দুর্ঘটনায় আহত ৫জনকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্স পরে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে(মচিমহা) প্রেরণ করা হয়।

ভালুকা ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন মাস্টার রাকিব হাসান জানান, দুর্ঘটনার খরব পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২জনকে ট্রাক্টরের নিচ থেকে উদ্ধার করে আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই