তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে চেয়ারম্যানের হুকুমে নারী সদস্যকে মারধর

গৌরীপুরে চেয়ারম্যানের হুকুমে নারী ইউপি সদস্যকে মারধরের অভিযোগ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে মইলাকান্দা ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদের (৩৬) হুকুমে নারী ইউপি সদস্য ** (৪১) কে মারধরের অভিযোগ ওঠেছে। বুধবার (৩১ জুলাই) সকাল ৯টার দিকে এ ইউনিয়নের কাউরাট গ্রামে ইউপি চেয়ারম্যানের বাড়ির সামনে চেয়ারম্যানের চাচা লিয়াকত আলীর (৭০) নেতৃত্বে এ ঘটনাটি ঘটে। এসময় এই নারী সদস্যকে চেয়ারম্যানের বাড়িতে প্রায় ১ ঘন্টা আটক করে রাখা হয়। ** মইলাকান্দা ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য। তিনি বড়কালিহর গ্রামের মৃত আব্দুল হাইয়ের মেয়ে।

** জানান, উল্লেখিত ইউপি চেয়ারম্যানের বিভিন্ন অনিয়ম-দুর্নীতির বিষয়ে বিভিন্ন সময়ে প্রতিবাদ ও অভিযোগ দায়ের করায় তিনি আমার প্রতি আগে থেকেই ক্ষুব্দ ছিলেন। ঘটনারদিন সকালে এলাকার স্যানিটেশন বিষয়ে কথা বলার জন্য তিনি কাউরাট গ্রামে চেয়ারম্যানের বাড়িতে যান। এসময় এ নিয়ে কথাবার্তার একপর্যায়ে চেয়ারম্যান তার প্রতি ক্ষুব্দ হন এবং উত্তেজিত হয়ে তাকে ঘর থেকে বের করে দেন। ** চেয়ারম্যানের এমন অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদ করলে চেয়ারম্যান আরো ক্ষিপ্ত হয়ে তার চাচা লিয়াকত আলীকে হুকুম দেন মারধর করার জন্য। চেয়ারম্যানের হুকুমে লিয়াকত আলী চেয়ারম্যানের বাড়ির সামনে রাস্তায় প্রকাশ্যে **কে শরীরের বিভিন্ন স্থানে কিল ঘুষি মেরে আহত করেন।

তিনি আরো জানান, মারধরের পর তাকে চেয়ারম্যানের বাড়িতে প্রায় ১ ঘন্টা আটক করে রাখা হয়। পরে খবর পেয়ে তার পরিবারের লোকজন এসে তাকে চেয়ারম্যানের বাড়ি থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ ও তার চাচা লিয়াকত আলীর বিরুদ্ধে  গৌরীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে সাংবাদিকদের জানান এই নারী ইউপি সদস্য।

এ বিষয়ে মইলাকান্দা ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ জানান, ঘটনারদিন সকালে উল্লেখিত নারী ইউপি সদস্য আমার বাড়ির সামনে এসে আমাকে গালমন্দ করছিলেন। এ নিয়ে আমার চাচার সাথে নারী ইউপি সদস্য’র বাকবিতন্ডা হয়েছে। এখানে কোন মারধরের ঘটনা ঘটেনি।পরে ইউপি সদস্য কে বাড়িতে বসিয়ে ঘটনাটি আপোষ মীমাংসার চেষ্টা করেছেন তিনি। এক্ষেত্রে তাকে বাড়িতে আটক করে রাখার অভিযোগটি মিথ্যা বলে মন্তব্য করেন এই ইউপি চেয়ারম্যান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই