তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে প্রেমিকের বাড়িতে গৃহবধুর অনশন

কালিয়াকৈরে অশ্লীল ভিডিও দেখিয়ে সংসারে ভাঙ্গন, প্রেমিকের বাড়িতে গৃহবধুর অনশন
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নে গোপনে ধারনকৃত অশ্লীল ভিডিও দেখিয়ে এক গৃহবধুর সংসার ভেঙ্গে দিয়েছে তার প্রেমিক। বিয়ের দাবীতে গত দুদিন ধরে প্রেমিকের বাড়ীতে অনশনরত ওই গৃহবধুকে বৃহস্পতিবার রাতে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়,ওই গৃহবধু কালিয়াকৈর উপজেলার আশাপুর এলাকার প্রবাসি দুলাল মিয়ার স্ত্রী কল্পনা বেগম। গৃহবধুর স্বামী প্রবাসে থাকার সুযোগে দীর্ঘদিন ধরে পাশের বাড়ির মৃত সুরত আলীর ছেলে আওয়াল মিয়ার সাথে তার পরকিয়ার সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘদিন পরকিয়ার সুবাধে কোন এক সময় কৌশলে অন্তরঙ্গ মূহুর্তের গোপন অশ্লীল ভিডিও মোবাইলে ধারন করে দুই সন্তানের বাবা লম্পট আওয়াল মিয়া। সপ্তাহ খানেক আগে কল্পনার স্বামী বিদেশ থেকে দেশে ফিরলে শ্বশুরবাড়ির লোকজন অশ্লীল ভিডিও স্বামীকে দেখালে ক্ষিপ্ত হয়ে তাকে বাড়ি থেকে বের করে দেয়। পরে এক পর্যায়ে  বাধ্য হয়ে তিনি বিয়ের দাবিতে বুধবার বিকেলে পরকীয়া প্রেমিক আওয়ালের বাড়িতে উঠেন।

গৃহবধু জানান, পরের দিন ওই এলাকার মেম্বার আমির হোসেন ভুলু, সাবেক শিরাজ মেম্বার,সাবেক হযরত মেম্বার, খলিলসহ আরও অনেকে উপস্থিত হয়ে গৃহবধুকে বিচার করে দেয়ার আশ্বাস দেয়। পরে সেখানে দুইদিন অনশনের পর বৃহস্পতিবার রাতে খলিলের বাড়ীতে এলাকাবাসীকে না জানিয়ে বিষয়টি গোপনে মীমাংসার জন্য বসে। এ সময় আওয়াল, তার স্ত্রী ও পরিবারের আরও কয়েকজন সদস্য মিলে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে থানা পুলিশ ওই গৃহবধুকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালিয়াকৈর থানার এএসআই রেজাউল করিম খাঁন জানান, আমি বৃহস্পতিবার রাতে ওই এলাকায় টহল ডিউটিতে থাকা অবস্থায় মেয়ের মামার দেয়া থানায় লিখিত অভিযোগের প্রেক্ষিতে ঢালজোড়া ইউনিয়নের আশাপুর এলাকা থেকে ওই গৃহবধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই