তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভালুকায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
ময়মনসিংহের নাবগত জেলা প্রশাসক মিজানুর রহমান মতবিনিময়কালে দূর্নীতিকে প্রতিরোধ করতে সামাজিক সচেতনতা সৃষ্টির উপর গুরুত্বারোপ করে বলেন, যেকোন মূল্যে দেশ থেকে দূর্নীতি নামক এই ব্যাধি নির্মূল করতে হবে। তিনি বলেন দেশ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে কাজেই এর ধারাবাহিকতা রক্ষা করতে হবে। আজ দুপুরে ভালুকা উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উপজেলার গন্যমান্য ব্যক্তি ও ভালুকায় কর্মরত সরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, পৌর মেয়র ডা: এ.কে.এম. মেজবাহ্ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা বেগম, ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব এডভোকেট শওকত আলী, ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ভালুকা শাখার সভাপতি হাজী আব্দুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কে.এম. আবুল হোসেন মিলন, বীর মুক্তিযোদ্ধা পারভেজ খোকন, গোলাম মোস্তফা খান, ভরাডোবা ইউপি চেয়ারম্যান শাহ্ আলম তরফদার, রাজৈ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা ও উপজেলা প্রোগ্রাম অফিসার নুরে আলম সিদ্দিকী।

এই মতবিনিময় সভা পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) রবিন শর্মা। এর আগে জেলা প্রশাসক উপজেলার হাবিরবাড়ি গ্রামে বিজিএফ-এর চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই