তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

কালিয়াকৈরে জাতির জনকের শাহাদাত বার্ষিকী উপলক্ষে রচনা প্রতিযোগিতা
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা প্রসাশনের উদ্যোগে সোমবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ দেলোয়ার হোসেনের তত্বাবধানে অনুষ্ঠিত রচনা প্রতিযোগিতায় উপজেলার ১০টি স্বনামধন্য বিদ্যালয় অংশ গ্রহণ করে।

জানা যায়, ওইদিন হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে ওই রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় যারা অংশ গ্রহণ করে তাদের নাম হলো- জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী স্কুল, ভাষা শহীদ আব্দুল জাব্বার আনসার ভিডিপি স্কুল, বেগম সুফিয়া মডেল হাই স্কুল, গোলামনবী পাইলট মডেল স্কুল সহ ১০টি শিক্ষা প্রতিষ্ঠান। প্রতিযোগিতায় তিনটি ক্যাটাগরিতে রচনা প্রতিযোগিতা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই