তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে ডেঙ্গু জ্বরে আক্রান্ত-৭

সাপাহারে ডেঙ্গু জ্বরে আক্রান্ত-৭
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
নওগাঁর সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে। পরীক্ষী নিরিক্ষার পর ডেঙ্গু রোগের পজেটিভ রিপোর্ট পাওয়া ২জন রোগীকে ইতোমধ্যেই নওগাঁ জেলা সদরের সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্সের আন্ত:বিভাগ সূত্রে জানা গেছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে জানা গেছে গত দুই, তিন দিনে দেশের বিভিন্ন স্থান থেকে ঈদ করতে আসা ডেঙ্গু রোগের জীবাণু বহনকারী সন্দেহে প্রায় ৭জন জ্বরে আক্রান্ত ব্যক্তি উপজেলা হাসপাতালে ভর্তি হয়। এরপর পরীক্ষা নিরিক্ষার পর ২জনের শরীরে ডেঙ্গু জ্বরের পজেটিভ রিপোর্ট পাওয়ায় তাদেরকে অন্যত্র স্থানান্তর করা হয় এবং অপর ৫জনের পরীক্ষা নিরিক্ষার জন্য রক্ত সংগ্রহ করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে তারা ডেঙ্গু রোগে আক্রান্ত কি না?।

উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই