তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে বিজিবি'র কড়া নজরদারি

ভারতে চামড়া পাচার রোধে বেনাপোল সীমান্তে বিজিবি'র কড়া নজরদারি
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
আসন্ন কোরবানি ঈদের পশুর চামড়া ভারতে পাচার ঠেকাতে যশোরের বিভিন্ন সীমান্তে ঈদের আগেই কড়া নজরদারি শুরু করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। চামড়া পাচারের কোন চেষ্টায় সফল হতে দেবেনা বলে ঘোষনাও দেয়া হয়েছে বিজিবি'র পক্ষ থেকে।

শনিবার (১০ আগষ্ট) বেনাপোলের পুটখালি, দৌলতপুর, অগ্রভুলটসসহ বিভিন্ন সীমান্ত ঘুরে দেখা গেছে, বিওপি চৌকিগুলিতে দায়িত্ব পালনের পাশাপাশি পুরো সীমান্তজুড়ে টহল বাড়ানো হয়েছে এবং বাইনোকুলার দিয়ে সার্বক্ষনিক টহল পরিচালনা করছে। টহলরত বিজিবি সদস্যদের সার্বক্ষণিক সর্তক অবস্থায় থাকতে বলা হয়েছে যাতে সীমান্ত এলাকায় চামড়া পাচার না হয় ও সন্দেহভাজন ব্যক্তিদের  তল্লাশি বাড়ানো হয়েছে।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল ইমরান উল্লাহ জানান, তারা যে কোন ভাবে চামড়া পাচার প্রতিরোধের ব্যাপারে বদ্ধ পরিকর। এ লক্ষ্য তারা নানা উদ্যোগ গ্রহন করেছেন। বাড়ানো হয়েছে গোয়েন্দা তৎপরতাও। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই