তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ধর্ষন ও যৌন নিপীড়ন বিরোধী মানববন্ধন

নান্দাইলে ধর্ষন ও যৌন নিপীড়ন বিরোধী মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সম্বিলিত স্বেচ্ছাসেবী ফোরামের আয়োজনে বুধবার উপজেলা সদরে ধর্ষন ও যৌন নিপীড়ন বিরোধী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কের উপর ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা ধর্ষন ও যৌন নিপীড়নের মতো জঘন্য অপরাধে জড়িত ব্যাক্তিদের দ্রুত গ্রেফতার সহ উক্ত অপরাধ সংক্রান্ত সকল মামলা দ্রুত বিচার আইনে নিষ্পত্তি করে প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এছাড়া বক্তারা সম্প্রতি দেশব্যাপী শিশু ও নারী নির্যাতন এবং হত্যা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে সরকারকে এ নির্যাতন প্রতিরোধের ব্যবস্থা গ্রহনের আহ্বান জানান।

এসময় উক্ত মানবন্ধনে উপস্থিত ছিলেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক ভূইয়া, বিশিষ্ট কলামিস্ট সাইদুর রহমান, প্রেসক্লাব নান্দাইলের সেক্রেটারী শামছ-ই-তাবরীজ রায়হান, সাংবাদিক হাজী রফিকুল ইসলাম খোকন, প্রবাল মুজুমদার, সমাজ সেবক জাকির হোসেন, আবুল বাশার পলাশ, মাহবুবুল আলম রিপন, এম জহিরুল ইসলাম, কবির হোসেন, তাজুল ইসলাম, মাসুদ রানা প্রমুখ। এছাড়া বিভিন্ন পেশাজীবির সাধারন মানুষ মানবন্ধনে অংশগ্রহন করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই