তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫জনের মর্মান্তিক মৃত্যু

রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক দম্পতিসহ ৫জনের মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
ঈদের দিন ও ঈদের আগের দিন রায়গঞ্জে মহাসড়কে ঝরেছে সাংবাদিক দম্পত্তিসহ ৫ জনের প্রাণ। আর আহত হয়েছেন অন্তত ১২জন।

নিহতরা হলেন- রায়গঞ্জ উপজেলার পুর্বলক্ষ্মীকোলা গ্রামের বাসিন্দা ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক সাত মাথা পত্রিকার রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম জিন্নাহ (৪৮), স্ত্রী মোর্শেদা খাতুন (৪০), রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা এলাকার বাসিন্দা মোটর সাইকেল চালক মিঠুন দাস (৩২), তার সহযাত্রী শরীফ মেলামাইন কোম্পানীর এস আর বগুড়ার নন্দীগ্রাম এলাকার বাসিন্দা সাইদুর রহমান (৩৭) এবং ঘুড়কা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মিলন চৌকিদার (৪০)।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, ঈদের আগের দিন ঢাকা থেকে স্কাইলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিরাজগঞ্জ শহর হয়ে রায়গঞ্জের ভিতর দিয়ে ঢাকা-বগুড়া মহাসড়কে উঠার সময় কামালের চক নামক স্থানে ব্যাটারি চালিত একটি ভ্যানকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই মোর্শেদা খাতুন মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় মোর্শেদার স্বামী সাংবাদিক রফিকুল ইসলামসহ দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রফিকুল ইসলাম মারা যান।

অন্যদিকে, হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতারুজ্জামান জানান, বগুড়া থেকে ঢাকাগামী কেকে ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস মহাসড়কে রায়গঞ্জের  কামারপাড়া ব্রিজ এলাকায় পৌঁছিলে বিপরীত থেকে আসা মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর বাস ও মোটর সাইকেলটি খাদে পরে যায়। এতে ঘটনাস্থলেই মিঠুন কুমার দাস মারা যায় এবং ১০জন বাস যাত্রী আহত হয়।

সংবাদ পেয়ে পুলিশ-ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায়  আরো একজন মারা যায়। এছাড়াও ওই বাসের ধাক্কায় মিলন চৌকিদার নামে এক ব্যক্তি ছিটকে জঙ্গলের মধ্যে পড়ে অলক্ষ্যে মারা যায়্। পরদিন তার লাশ উদ্ধার করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই