তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

গৌরীপুরে জাতির জনকের প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধার সন্তানদের শ্রদ্ধা নিবেদন
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৫ আগস্ট) ময়মনসিংহের গৌরীপুরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল কালো ব্যাচ ধারণ, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা ও দোয়া-মাহফিল।

বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা শাখার সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরার সভাপতিত্বে ও পৌর শাখার সভাপতি মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় এতে বক্তব্য দেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, বীর মুক্তিযোদ্ধা প্রদীপ কুমার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা শাখার সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, পৌর শাখার সাধারণ সম্পাদক উজ্জল চন্দ্র, সহ সভাপতি আলী উসমান তুহিন, বোকাইনগর ইউনিয়ন শাখার সভাপতি বিল্লাল হোসেন, সাংবাদিক আলী হায়দার রবিন, শামীম খান, যুবলীগ নেতা রোকনুজ্জামান রুকন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতা সেকান্দার আলী, মুজিবুর রহমান, দুলাল মিয়া, সন্তান চায়না রানী সরকার, প্রতিমা রানী সরকার, মোঃ রাজন, আশরাফুল প্রমুখ।আলোচনা শেষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই