তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে সড়কে ছিনতাই,আহত-৩

গফরগাঁওয়ে সড়কে ছিনতাই,আহত-৩
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় সড়কে ব্যারিকেট দিয়ে পথচারী ও যানবাহন আটকিয়ে স্বার্ণলংকারসহ প্রায় দেড় লাখ টাকা মালামাল নিয়ে গেছে ছিনতাইকারীরা।ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় গফরগাঁও-রসুলপুর সড়কে।

জানাযায়,সন্ধ্যা পৌনে সাতটার দিকে সড়কের শহীদ লেফটেনেন্ট আতিকুর রহমান তোরনের কাছে একটি যাত্রীবাহী অটোরিক্সা গতিরোধ করে একদল ছিনতাইকারী।এসময় ছিনতাইকারীরা যাত্রীদের মারধর তাদের কাছ থেকে নগদ টাকা,মোবাইল ফোন ও স্বার্ণালংকারসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়ে যায়।ছিনতাইকারীদের বাঁধা দিতে গিয়ে আহত হয়েছেন চৌধুরীকান্দা গ্রামের তানিয়া(২৩)রতœা বেগম (১৫) এবং অটোড্রাইভার ইসলাম(২৪)।আহতরা স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সড়কে ছিনতাই চলাকালে রসুলপুর ইউপি চেয়ারম্যান হাজী সাইফুল ইসলাম মোটরসাইকেল যোগে গফরগাঁও যাচ্ছিলেন।তাকে দেখে ছিনতাইকারীরা পালিয়ে যায়।ইউপি চেয়ারম্যান হাজী সাইফুল ইসলাম জানান,ছিনতাইকারীরা সবাই স্থানীয়।এদের বিষয়ে গফরগাঁও থানা পুলিশকে অবহিত করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই