তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নিখোঁজের দু’দিন পর লাশ উদ্ধার

রাণীনগরে নিখোঁজের দু’দিন পর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
নওগাঁর রাণীনগরে নিখোঁজের দু’দিন পর খাল থেকে সাইফুল ইসলাম (৪২) নামের এক ব্যক্তির  লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে বাঁশবাড়িয়ার পৌতাপাড়া মুক্তিযোদ্ধা সেতুর পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। সাইফুল উপজেলার পৌতা পাড়া গ্রামের মৃত্যু এলাহী আকন্দের ছেলে।

জানা গেছে, সাইফুল ইসলাম মঙ্গলবার বিকেলে স্থানীয় বাজারে ওষুধ কেনার জন্য বাড়ী থেকে বের হয়। এর পর রাতে আর বাড়ীতে ফিরে আসেনি। বাড়ীর লোকজন অনেক খোঁজা খুজি করে কোথাও তার সন্ধান পায়নি। হঠাৎ করেই খালের পারে তার স্যান্ডেল পরে থাকতে দেখে খালের পানিতে খুঁজতে থাকে। এক পর্যায়ে পানির মধ্যে তার লাশের সন্ধান পায়। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

রাণীনগর থানার কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম পারিবারিক সূত্রের বরাদ দিয়ে বলেন, সাইফুল আগে থেকে মৃগী রোগে আক্রান্ত ছিল। সেই রোগের কারনেই হয়তো পানিতে পরে মারা গেছে। এঘটনায় রাণীনগর থানায় একটি ইউ’ডি মামলা দায়ের করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই