তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাতীয় শোক দিবস পালন

নান্দাইলে জাতীয় শোক দিবস পালন
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী তথা জাতীয় শোক দিবস-২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধ্যাঞ্জলি জ্ঞাপন ও এক শোক র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালী শেষে সাংবাদিক অরবিন্দ পাল অখিলের সঞ্চালনায় আলোচনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী গাজী আব্দুস সালাম ভূইয়া বীর প্রতীক, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রেণু, সাংবাদিক হাবিবুর রহমান ফকির প্রমুখ।

পরে জাতির জনক বঙ্গবন্ধু স্মরনে কবিতা, রচনা ও দেশাত্মবোধক গান পরিবেশনে অংশগ্রহনকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ শেষে বঙ্গবন্ধুর মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

অপরদিকে ১৫ই আগস্ট উপলক্ষ্যে নান্দাইল উপজেলা আওয়ামলীগ, যুবলীগ, শ্রমিক ছাত্রলীগের নেতৃবৃন্দ পৃথক পৃথকভাবে জাতীয় শোক দিবস পালনে জাতির জনককে ফুলেল শ্রদ্ধ্যাঞ্জলি, জাতীয় পতাকা অর্ধনিমিত্ত ও বঙ্গবন্ধুর ভাষণ মাইকে প্রচার করতে দেখা গেছে। এছাড়া নান্দাইল উপজেলার সরকারী শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস কর্মসূচী পালন করতে তেমন দেখা যায়নি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই