তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ছাত্রলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নান্দাইল প্রেসক্লাবে শুভেচ্ছা বিনিময়

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নান্দাইল প্রেসক্লাবে শুভেচ্ছা বিনিময়  
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাব (চৌরাস্তা) মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ১৫ই আগস্ট বৃহস্পতিবার জাতীয় শোক দিবসে অত্র প্রেসক্লাবে এক শুভেচ্ছা বিনিময় করেন। নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল বাবুল ও যুগ্ম সম্পাদক এবি সিদ্দিক খসরু সহ উপস্থিত সাংবাদিকগণ ছাত্রলীগ নেতৃবৃন্দদেরকে প্রেসক্লাবে স্বাগত জানান।

উক্ত শুভেচ্ছা মত বিনিময়ে সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমানের নেতৃত্বে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা আজিজুর রহমান কবির, রবিউল হোসেন লিটন, বাংলাদেশ ছাত্রলীগ গাজীপুর মহানগর কমিটির সহ-সভাপতি মো. অনিক সরকার, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাদ্দাম হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী সাদেক ফরাজি, হিরন মন্ডল, রাজন, সালাম, শফিক, জাহাঙ্গীর প্রমুখ।

উল্লেখ্য ছাত্রলীগ নেতৃবৃন্দ তারা নান্দাইল উপজেলারই গর্বিত সন্তান। ছাত্রলীগ নেতৃবৃন্দকে শুভেচ্ছা বিনিময় শেষে মিষ্টিমুখ ও চা চক্র আয়োজন করেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুল। মত বিনিময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধ্যা জ্ঞাপন করে জাতির জনকের জীবনী স্মরন সহ উনার মাগফেরাত কামনা করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই