তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বাড়ি ঘরে হামলা ও ভাংচুর,থানায় অভিযোগ

নান্দাইলে জমিসংক্রান্ত জের বাড়ি ঘরে হামলা ও ভাংচুর,থানায় অভিযোগ দায়ের
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের উন্দাইল গ্রামে নিরীহ পরিবার মকবুল হোসেনের পুত্র রবিউল হোসেন ওরফে রবির বাড়িতে একই গ্রামের মৃত করিম ভুইয়ার পুত্র আজিম উদ্দিন, কালাম, রাজন, হলুদ ও কামরুলের নেতৃত্বে অজ্ঞাত ১০/১৫জন হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে।

বাদী রবি জানান,এতে করে বাড়ির প্রায় নগদ ২ লাখ ৩০ হাজার টাকা সহ প্রায় ৮ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে, উক্ত হামলার ঘটনায় আশরাফ উদ্দিন ও শাপলা আক্তার আহত হয়েছে। এ ঘটনায় ১৩জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত আরো ১০/১৫ জনের নামে নান্দাইল মডেল থানায় একটি লিখিত এজাহার দায়ের করা হয়েছে।নান্দাইল মডেল থানার উপপরিদর্শক মো. খায়রুল ইসলাম বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাদী রবিউল হোসেন আরও জানান, বুধবার দিন রাত আনুমানিক ১১টার দিকে উল্লেখিত বিবাদীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়িতে হামলা চালিয়ে ঘরের টিনের বেড়া কুপিয়ে ও আসবাবপত্র তছনছ করে ফেলে। শুধু এতেই কান্ত নয়, নগদ টাকা-পয়সা ছিনতাই সহ গোয়ালের গরুকেও মারধর করেছে তারা।

এ বিষয়ে শাপলা আক্তার জানান, উল্লেখিতা বিবাদীরা বিভিন্ন সময়ে জোরবলে আমাদের উপর অত্যাচার, মারধর সহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এ ব্যাপারে বিবাদী মো. আজিম উদ্দিন জানান, দুপক্ষের মধ্যে মারামারি হয়েছে তবে কোন লুটপাটের ঘটনা ঘটে নাই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই