তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নান্দাইলে খোকন চেয়ারম্যান ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সমাজ কল্যাণ যুব সংঘের আয়োজনে সৈয়দ আশরাফুজ্জামান খোকন চেয়ারম্যান রঙ্গিন টেলিভিশন ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা শনিবার নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ গ্রহন করে ঈশ্বরগঞ্জ উপজেলা আঠারবাড়ী ফুটবল একাদশ ও নান্দাইল উপজেলার বন্ধু মহল শান্তি সংঘ ফুটবল একাদশ।

৫নং গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুলের সভাপতিত্বে আতশবাজীর মাধ্যমে ফাইনাল খেলার উদ্বোধন করেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন। এসময় উপস্থিত ছিলেন নান্দাইল পৌর সভার মেয়র রফিক উদ্দিন ভুইয়া, টূর্ণামেন্টের ডোনার ও গাংগাইল ইউপি’র চেয়ারম্যান সৈয়দ আশারফুজ্জামান খোকন, আওয়ামীলীগ নেতা ও চন্ডিপাশা ইউপি’র সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, আচারগাঁও ইউপি’র সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, শেরপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভূইয়া মিল্টন, উপজেলা আওয়ামীলীগের সদস্য রফিকুল ইসলাম রফিক, সমাজ সেবক আলী আসলাম ভুইয়া, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান এনামুল হক বাবুল, প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম বাবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি আব্দুল খালেক, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম পিয়ারুল সহ সর্বদলীয় নেতৃবৃন্দ।

সাংবাদিক আবুল হাসেম ও শাহজাহান ফকির খেলায় ধারা ভাষ্যকায় সমাজ কল্যাণ যুব সংঘের সেক্রেটারী আসাদুল হক সোহাগের নেতৃত্বে সংগঠনের শতাধিক সদস্য মাঠের নিরাপত্তার দায়িত্ব পালন করেন।খেলায় নান্দাইল রোড বাজার বন্ধু মহল শান্তি সংঘ ২-১ গোলে আঠারবাড়ী একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলার শুরুতেই নবযোগদানকারী নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন সহ সকল অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। খেলায় বিভিন্ন বয়সের পেশাজীবির অগণিত দর্শক ফাইনাল খেলাটি শান্তিপূর্ণভাবে উপভোগ করেন। নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার উক্ত টূর্ণামেন্টের আয়োজক সমাজ কল্যাণ যুব সংঘ ও গাংগাইল ইউপি চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের প্রতি সন্তোষ প্রকাশ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই