তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মেঘনায় জেলে নিখোঁজ পরিবারে চলছে শোক

মেঘনায় জেলে নিখোঁজ পরিবারে চলছে শোক
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
ভোলার মেঘনায় মাছ ধরার ট্রলার থেকে পড়ে এক জেলে নিখোঁজ রয়েছে। দুই দিন পরও নিখোঁজ জেলেকে জীবিত অথবা মৃত উদ্ধার করতে না পারায় তার পরিবারে চলছে শোক।

নিখোঁজ জেলের চাচাতো ভাই আমজাদ হোসেন বলেন, রবিবার দুপুরে দক্ষিণ হাতিয়া মেঘনার মোক্তারের খাল সংলগ্ন এলাকায় মাছ ধরার জন্য জাল পাতে চরফ্যাশন উপজেলার হানিফ মাঝির জেলে ট্রলার। এ সময় তাদের নৌকার ইঞ্জিন নষ্ট হয়ে যাওয়ায় তারা মেঘনা নদীতে ভাসতে থাকেন। এক পর্যায়ে পানিরস্রোতে নৌকা কাত হয়ে সবুজ (১৭) নামের এক জেলে নদীতে পড়ে যায়। নৌকায় থাকায় অন্য জেলেরা অনেক চেষ্টা করেও তাকে উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় নিখোঁজ জেলের পরিবারের চলছে শোকের মাতন।

নৌকাতে থাকা জেলে মোঃ জাহাঙ্গীর বলেন, জেলে নদীতে পড়ে যাওয়ার বিষয়টি ট্রলারের মালিককে জানানো হয়েছে। প্রশাসনকে ট্রলারের মালিক জানিয়েছে কিনা? আমরা তা বলতে পারিনা। জানতে চাইলে ট্রলারের মালিক মোঃ কামাল উদ্দিন বলেন, জেলে সবুজ নদীতে পড়ে যাওয়ার সংবাদ পাওয়ার সাথে সাথে তাকে উদ্ধার করতে মেঘনা নদীতে ট্রলারের দিয়ে অভিযান চালনো হয়েছে এখনো অভিযান অব্যাহত আছে। তবে তিনি নিখোঁজের বিষয়টি প্রশানকে অভিহিত করনেনি বলে জানান। নিখোঁজ জেলে চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাঝি বাড়ির জয়নাল আবদীনের ছেলে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই