তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইসলামী শাসনতন্ত্রের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নান্দাইলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন উপজেলা শাখার আয়োজনে রোববার ২৮তম প্রতিষ্ঠা বর্ষিকী পালিত হয়েছে। অত্র সংগঠনের উপজেলা শাখার সভাপতি শিহাব উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী আব্দুল ওয়াহহাবের সঞ্চালনায় এ বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালী শেষে নান্দাইল উপজেলা সদর হাসপাতাল মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন অত্র সংগঠনের সাবেক সেক্রেটারি মুহাম্মদ তারিক জামিল, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বাপ্পি প্রমুখ।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মুহাম্মদপুর থানা শাখার সহ- সভাপতি মাহমুদুল হাসান দেশ ও দশের মঙ্গলকামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মুহাম্মদ আল আমিন, ওয়াসিম ও শ্রমিক আন্দোলনের সেক্রেটারি হাবিবুর রহমানসহ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই