তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কর্মস্থলে না থাকায় ১৪জন চিকিৎসককে শোকজ

নান্দাইলে কর্মস্থলে না থাকায় ১৪জন চিকিৎসককে শোকজ
ভালুকা ডট কম : ২০ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও চিকিৎসক সহ ১৪ জন কর্মস্থলে না থাকায় তাদেরকে শোকজ করা হয়েছে।

জানাযায়, সারাদেশে সরকারিভাবে চিকিৎসকদের ঈদের ছুটি বাতিল করা হলেও নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর ভিন্ন চিত্র ফুটে উঠে। উপজেলার প্রায় সাড়ে ৪ লাখ মানুষের চিকিৎসা সেবার একমাত্র  আশ্রয়স্থল নান্দাইল উপজেলা হাসপাতালটি। চিকিৎসক ও নার্সদের অনুপস্থিতির কারনে কাঙ্খিত সেবা পায়নি সাধারন মানুষ।

এতে কর্মস্থলে না থাকায় গাইনি চিকিৎসক দেলোয়ারা পারভিন ডলি, মেডিকেল অফিসার নয়ন দেবনাথ, সাইদুর রহমান, ৭ জন সিনিয়র নার্স, অফিস সহকারী এনামুল হক, এমএলএসএস আলাউদ্দিন ও মালি ইদ্রিস আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কাজী এনামুল হককে ময়মনিসংহ বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ আবুল কাশেম শোকজ করেছেন।

সোমবার বিভাগীয় পরিচালকের নির্দেশে এ শোকজ করা হয়েছে বলে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা ডাঃ মহিউদ্দিন জানিয়েছেন। এছাড়া তিনি আরও জানান, আগামী ৩ দিনের মধ্যে নোটিসের সন্তোষজনক জবাব না পাওয়া গেলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই