তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে যাত্রীবাহি বাস উল্টে শিশুসহ ৩০ জন আহত

ত্রিশালে যাত্রীবাহি বাস উল্টে শিশুসহ ৩০ জন আহত
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
ময়মনসিংহের  ত্রিশালে  সড়ক দুর্ঘটনায় যাত্রীবাহি বাস উল্টে শিশু ও নারীসহ অন্তত ৩০ যাত্রী আহত হয়েছে।জানাযায়, বুধবার দুপুরে  ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বাগান নামক স্থানে ময়মনসিংহ গামী  হাজী পরিবহন নামে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে ট্রান্সপোর্ট এজেন্সি একটি গাড়ীকে ধাক্কা দিয়ে উল্টে যায়। এ সময় ৫শিশু সহ আহত হন ৩০জন যাত্রী।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা  আহতদের উদ্বার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। গুরুতর আহতরা হলেন শেরপুর জেলার নালিতা বাড়ী উপজেলার ফাহিম(৮) বিথি(৫) মেহেদি(১৪) সুফিয়া(৬৫) ফাতেমা(২৪) মর্জিনা(১৮) মজিবুর(২৮) জয়নাল (৩৫) এরশাদ উদ্দিন(৩৫) হারুন(২৪)।

ত্রিশাল ফায়ার সার্ভিসের মুনিম সারুয়ার জানান,আহত আহতদের উদ্বার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।তাদের মধ্যে ৫জনের অবস্থা আশংকাজনক।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই