তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে চাদাবাজী মামলায় ইউপি চেয়াম্যান গ্রেফতার

ত্রিশালে চাদাবাজী মামলায় ইউপি চেয়াম্যান গ্রেফতার
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
ময়মনসিংহের  ত্রিশালে  চাদাবাজি ও প্রাননাশের হুমকি দেওয়ায় ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রোকে ডিবি ও ত্রিশাল থানা পুলিশ গ্রেফতার করেছে ।

জানাযায় উপজেলার আমিরা বাড়ী ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রোর বিরুদ্ধে ২০১৭ সালে ১৯ মে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে ৫৭ ধারায় একটি মামলা করেন একই ইউনিয়নের মৃত আলী মন্ডলের ছেলে নারায়নপুর গ্রামের শাহাব উদ্দিন। ওই মামলাটি প্রত্যাহার করে নেওয়ার জন্য শাহাব উদ্দিনের নিকট আনিছুর রহমান ভুট্রো চাদাদাবি ও প্রাননাশের হুমকি দেন। এরপর শাহাব উদ্দিন প্রশাসনের কাছে বিচার ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা চেয়ে পুনঃরায় অভিযোগ দিলে ওই মামলায় বুধবার বিকেলে ময়মনসিংহ  ডিবি পুলিশের সহযোগিতায় ত্রিশাল থানা পুলিশ সাইনবোর্ড বাজার নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করেছে।

ত্রিশাল থানার সেকেন্ড অফিসার মোহিদ জানান আমিরা বাড়ী ইউনিয়ন চেয়ারম্যানের বিরোদ্ধে শাহাব উদ্দিন বাদী হয়ে পুর্বে তখ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করায় তা উপর চড়াও হয়ে চাদাদাবি ও প্রাননাশের হুমকি দিয়ে আসছে। এই ঘটনায় শাহাব উদ্দিন বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা করায় ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রোকে গ্রেফতার করা হয়েছে।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান আমিরাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যানের  চাদা দাবি ও প্রাননাশের মামলায় গ্রেফতারের ঘটনার সততা স্বীকার করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই