তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পৃথক পৃথকভাবে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

নান্দাইলে পৃথক পৃথকভাবে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইলে উপজেলা সনাতন ধর্মীয় সংসদ এবং শ্রী শ্রী কৃষ্ণ কালী জিউর মন্দিরের আয়োজনে পৃথক পৃথকভাবে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী যথাযোগ্য মর্যাদায় পালিত পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সনাতন ধর্মীয় সংসদের উদ্যোগে শুক্রবার (২৩ আগষ্ট) নান্দাইল বাজার কীর্ত্তন আঙ্গিনায় সকাল ৮ টায় শ্রীশ্রী কৃষ্ণপূজা অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় আনন্দ র‌্যালী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, বিশেষ অতিথি হিসেবে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মদ, ওসি (তদন্ত) আবুল হাসেম ও নান্দাইল পৌরসভার ১নং প্যানেল মেয়র রেজাউল করিম ভূইয়া রিপন উপস্থিত ছিলেন। র‌্যালীর পূর্বে কীর্ত্তন আঙ্গিনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বর্নাঢ্য র‌্যালীটি উপজেলা সদর প্রদক্ষিন শেষে চন্ডীপাশা নতুন বাজার হয়ে পুর্নরায় কীর্ত্তন আঙ্গিনায় প্রাঙ্গনে এসে শেষ হয়। সন্ধ্যা ৭ টায় শ্রীশ্রী কৃষ্ণ কথা আলোচনা ও শ্রীমৎ ভাগবৎ পাঠ ও হরিনাম সংকীর্ত্তন হয়।

অপরদিকে শ্রী শ্রী কৃষ্ণ কালী জিউর মন্দিরের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন। সে সময় নান্দাইল মডেল থানার ওসি মনসুর আহম্মেদ উপস্থিত ছিলেন। শোভাযাত্রাটি নান্দাইল বাজারস্থিত কালি মন্দির থেকে প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। পরে অংশগ্রহনকারীদের প্রসাদ বিতরণ করা হয়। সহস্রাধিক কৃষ্ণভক্ত এ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। সন্ধ্যায় এ মন্দিরে শ্রীমদভাগবদ গীতাপাঠ ও কীর্তন পরিবেশিত হবে বলে জানান মন্দির প্রধান শ্রী রাসমোহন সাহা।#

   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই