তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চিকিৎসার্থে সাহায্যের আবেদন

একজন পরিবেশকর্মীকে বাঁচাতে এগিয়ে আসুন
চিকিৎসার্থে সাহায্যের আবেদন  
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
রায়গঞ্জের সেচ্ছাসেবী পরিবেশবাদী সংগঠন মুক্তজীবনের সাধারণ সম্পাদক বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশনের সদস্য পাখী সংরক্ষণে রাষ্ট্রীয় সনদপ্রাপ্ত মোঃ খোরশেদ আলম (৬৩) দুরারোগ্য প্রোস্টেড ক্যানাসারে আক্রান্ত।

তিনি বগুড়ার সন্ধানী জেনারেল হাসপাতালে পূরুষ ওয়ার্ডের ৬ নং বেডে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের ইউরোলজী বিভাগের (সার্জরী) প্রধান সহকারী অধ্যাপক ডাক্তার মোঃ রেজাউল করিমের চিকিৎসাধীন রয়েছেন। খোরশেদ আলমকে বাঁচাতে তার জরুরী ভিত্তিতে অপারেশনের প্রয়োজন। এতে বিপুল পরিমাণ অর্থ দরকার যার সামর্থ তার নেই। ঐ মৃত্যু পথযাত্রীর অসহায় পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীসহ দেশের হৃদয়বান ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি আর্থিক সাহায্যের জন্য আবেদন জানানো হয়েছে। সাহায্য পাঠানোর ঠিকানা- বিকাশ নং- ০১৭১৮-৩২৯৪৮৭। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই