তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পথিক আলয় থেকে পতিতাসহ আটক ৩

কালিয়াকৈরে পথিক আলয় গেষ্ট হাউজ থেকে পতিতাসহ আটক ৩
[ভালুকা ডট কম : ২৫ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈরে পথিক আলয় গেষ্ট হাউজ নামে একটি আবাসিক হোটেল থেকে  অনৈতিক কাজে লিপ্ত থাকার সময় হাতেনাতে পতিতাসহ ১জন খদ্দের ও  পথিকালয়  গেষ্ট হাউজের ম্যানেজারকে  আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

শনিবার রাতে  তাদের আটক করা হয়। আটককৃতরা হলো সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার ভাটপাড়া গ্রামের মৃত হযরত আলীর পুত্র কলিম উদ্দিন (২৫),নাটোরের আলপনা আক্তার ও হোটেল ম্যানেজার আব্দুল হক(৫০)।

জানা যায়,  উপজেলার কালিয়াকৈর বাসষ্টেশন এলাকার কালিয়াকৈর কলেজ রোডে স্থাপিত ‘পথিক আলয় গেষ্ট হাউজ, নামক একটি আবাসিক হোটেলে দীর্ঘদিন যাবৎ অসামাজিক ব্যবসা চলে আসছে। পুলিশ  ইতিপুর্বেও আরও কয়েকবার অভিযান চালিয়ে ওই গেষ্ট হাউজ থেকে অসামাজিক কাজ করার সময়  পতিতাসহ খদ্দের  আটক করা হয়  । সর্বশেষ শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে  ওই গেষ্ট হাউজে পুলিশ অভিযান চালায় । এসময় অনৈতিক কাজে লিপ্ত থাকা অব্স্থায় খদ্দেরসহ ১জন পতিতা ও হোটেল ম্যানেজারকে  আটক করে পুলিশ।

কালিয়াকৈর থানার এসআই মোঃ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে, বলেন এঘটনায় থানায় মামলা হয়েছে। আটককৃতদের গাজীপুর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই