তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত,আহত-২

রাণীনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী গৃহবধূ নিহত,আহত-২
[ভালুকা ডট কম : ২৫ আগস্ট]
নওগাঁর রাণীনগর উপজেলার ঝিনা নামক স্থানে মোটরসাইকেল ও পাওয়া ট্রেলারের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মেরী বেগম নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এঘটনায় গৃহবধূর স্বামী ও ছেলে গুরুত্বর আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে শনিবার সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেল যোগে স্বামী ও সন্তানসহ গৃহবধূ নিজ বাড়ি আত্রাই ফিরছিলেন। পথ্যে মধ্যে উপজেলার ঝিনা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা পাওয়া ট্রেলারকে ক্রস করার সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে মোটরসাইকেল আরোহী গৃহবধূ গুরুত্বর আহত হলে তাকে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নওগাঁ সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মধ্যে গৃহবধূর মৃত্যু হয়। মোটরসাইকেলের চালক গৃহবধূর স্বামী বিদ্যুৎ হোসেন ও আরোহী ছেলে গুরুত্বর আহত হয়। আহতদের নওগাঁ সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন হাসপাতালে নেওয়ার পথে গৃহবধূর মৃত্যু হয়। পরে হাসপাতাল থেকে নিহতের পরিবারের সদস্যরা মরদেহ নিয়ে গেছে। এবিষয়ে থানায় কোন অভিযোগ দেওয়া হয় নাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই