তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে বৃত্তি প্রদান

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ইন্সটিটিউট অব নজরুল স্টাডিজ বৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম  বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব নজরুল স্টাডিজ বৃত্তি প্রদান  অনুষ্ঠান মঙ্গলবার বিশ্ববিদ্যালয় কনফারেন্স হল রুমে অনুষ্ঠিত হয় । বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন   ইন্সটিটিউট অব নজরুল স্টাডিজ-এর ভারপ্রাপ্ত পরিচালক  উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক ড. জিল্লুর রহমান পল ও  বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের প্রভাষক ইফফাত আরা ইভার সঞ্চালনায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ও ভারতের বঙ্গীয় সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক  কামরুল ইসলাম, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের  ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন, কলা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাহাবউদ্দিন, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, সঙ্গীত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. রশিদুন্ নবী, বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের প্রফেসর ড. আহমেদুল বারী, শিক্ষক সমিতির সভাপতি  মো. শফিকুল ইসলাম প্রমূখ।

২০১২-২০১৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) নিয়মিত শিক্ষার্থীদের চূড়ান্ত পরীক্ষায় প্রথম স্থান অধিকারকারী ১৩ জন  মেধাবী শিক্ষার্থীর প্রত্যেককে ১০ হাজার টাকার চেক ও সনদপত্র প্রদান করা হয়। কলা অনুষদে ‘প্রমীলা বৃত্তি’, বিজ্ঞান অনুষদে ‘কাজী সব্যসাচী বৃত্তি’, সামাজিক বিজ্ঞান অনুষদে ‘কাজী অনিরুদ্ধ বৃত্তি’ এবং ব্যবসায় প্রশাসন অনুষদে ‘বুলবুল বৃত্তি’ প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই