তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু

ত্রিশালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে  বুধবার ভোরে হাফিজুল ইসলাম(৩৫) নামে পোশাক রফতানীকারক প্রতিষ্ঠানের কর্মীর মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্রে জানাযায়, ত্রিশাল পৌরসভার দরিরামপুর ৭নং ওয়ার্ডের মৃত ইউনুস আলীর পরিবারের একমাত্র উপার্জনক্ষম বড় ছেলে হাফিজুল ইসলাম গাজীপুর পোশাক রফতানীকারক প্রতিষ্ঠানের চাকুরি করত। কর্মরত অবস্থায় তার শরিরে জ্বর দেখা দিলে প্রাথমিক চিকিৎসা নেয়। পরে ঈদের ছুটিতে বাড়ীতে আসলে ঈদের দুই দিন পর হাফিজুলের শরিরে জ্বরের তাপমাত্রা বেশী দেখা দেওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১৪ নাম্বার ওয়ার্ডে ভর্তি করা হয় তাকে। এরপর পরীক্ষা নিরিক্ষা করে কর্তব্যরত ডাক্তার সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার বিষয়টি  নিশ্চিত হন। পাঁচদিন চিকিৎসাধীন থাকার পর  শারিরিক অবস্থার  উন্নতি হলে বাড়ীতে চলে আসে। ২৭ আগষ্ট আবার হাফিজুলের শরিরে পুনরায় জ্বর আসলে ওইদিন রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তার শারিরিক অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে তার স্বজনরা হাফিজুলকে ঢাকা নেওয়ার পথে মঙ্গলবার ভোরে  তার মৃত্যূ হয়। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ও  চার সন্তানের  জনক হাফিজুলের মৃত্যুতে তার বাড়ীতে বইছে শোকের মাতম ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই