তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

সখীপুরে দশম শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা করা হয়েছে। বুধবার সকালে উপজেলার কালিয়া ইউনিয়নের আড়াইপাড়া এলাকায় এ ঘটনা  ঘটে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে অভিযুক্ত দশম শ্রেণির ছাত্র হৃদয় হাসান (১৬) সহ তিনজনকে আসামি করে সখীপুর থানায়  মামলা করেছে ।

মামলার বিবরণে জানা যায়, বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে ৫ম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী (১২) উপজেলার দামিয়াপাড়া নিজ বাড়ি থেকে তার শিক্ষা প্রতিষ্ঠান সানমুন একাডেমিতে যাওয়ার পথে ভালুকা উপজেলার ডাকাতিয়া গ্রামের রওশন ডাক্তারের ছেলে  দশম শ্রেণিতে পড়ুয়া হৃদয় ও তার দুই সহযোগীকে নিয়ে মেয়েটির পথরোধ করে। এক পর্যায়ে মেয়েটির মুখ গামছা দিয়ে বেধে সিএনজিচালিত অটো রিকশায় তুলে ঘাটাইলের সাগরদিঘী এলাকায় নিয়ে যায়। সেখানে ছেলেটির এক আত্মীয়ের বাসার একটি কক্ষে নিয়ে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির আত্মচিৎকারে পাশের বাসার এক মহিলা দৌড়ে এসে মেয়েটিকে উদ্ধার করে। পরে মেয়ের দেয়া ঠিকানা মোতাবেক স্বজনদের হাতে তুলে দেন। এ সময় বখাটে হৃদয়  ও তার সহযোগীরা পালিয়ে যায়।

মেয়ের জবানবন্ধীতে ওইদিন বিকেলে মেয়েটির মা বাদী হয়ে অভিযুক্ত হৃদয় ও তার  সহযোগিদেরকে আসামি করে অপহরণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে সখীপুর থানায় মামলা করেন।মামলার বাদী মেয়েটির মা অভিযুক্ত হৃদয় ও তার সহযোগিদের দ্রুত গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, এ ঘটনায় অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা নেওয়া হয়েছে। হৃদয় ও তার সহযোগিদের গ্রেফতারের  চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই