তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে ৩ প্রতারকের ৬ মাসের কারাদন্ড

ফুলপুরে ৩ প্রতারকের ৬ মাসের কারাদন্ড
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
ময়মনসিংহের ফুলপুরে এনজিওর নামে প্রতারণার দায়ে ৩ জনের ৬ মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। জানা যায়, ঢাকা আহসানিয়া মিশন, জামালপুর শাখার নাম ভাঙিয়ে একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে ফুলপুরে হাঁস, মুরগী ও ছাগল দেয়ার কথা বলে সদস্য ফরম পূরণ চাঁদা হিসেবে ২০০ টাকা করে নিচ্ছিল।

উপজেলার ভাইটকান্দি দক্ষিণ বাজার এলাকায় ফখরুল ইসলামের বাড়িতে বুধবার বিকেলে এভাবে ২১ জন মহিলার কাছ থেকে টাকা নেয়। এ সময় স্থানীয়দের সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেয়। পুলিশ ঘটস্থল থেকে প্রতারক চক্রের সদস্য জামালপুর জেলার রিনা খাতুন (৩৮), হাসনা খাতুন (৪০) ও ফুলপুর উপজেলার দেওখালি গ্রামের শামছুল হক লাদেনকে (৪৮) আটক করেন।

এ ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম তাদের ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন। ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই