তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মুক্তিযোদ্ধা শামছুল হকের মৃত্যু বার্ষিকী পালিত

ভালুকায় বীর মুক্তিযোদ্ধা শামছুল হকের মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
ভালুকা উপজেলার আংগারগাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা সাবেক ইউপি সদস্য শামছুল হকের ১৮তম মৃত্যু বাষির্কী পালিত হয়েছে আজ। মৃত্যু বার্ষিকী উপলক্ষে আংগারগাড়া গ্রামে মৌলভী মোঃ ইনছান আলী সরকার মাদরাসায় কোরআর খানী ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে মরহুমের পুত্র মেজর শফিকুল ইসলাম (অবঃ), ডাকাতিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা শামসুল হক মনি, ইসলামী ঐক্যজোট নেতা পীরে কামেল হযরত মাও: আবু হানিফ, ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্ধ, বীর মুক্তিযোদ্ধা ও সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

প্রকাশ মরহুম শামছুল হক জীবদ্দসায় ৮ নং ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের ১৭ বৎসর সদস্য ছিলেন। একই সময়ে আংগারগাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২৬ বৎসর  ও হুসেনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৬ বৎসর ম্যানিজিং কমিটির সভাপতির দায়িত্ব কৃতিত্বে সাথে পালন করেন। তিনি ১৯৭১ সনে মুক্তিযোদ্ধে গঠিত অনিয়মিত আফসার বাহিনীর একজন সক্রিয় মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি ২০০১ সনে এই দিনে ৬০ বৎসর বয়সে ইন্তেকাল করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই