তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ভালুকায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
আজ বিকালে ভালুকা সরকারী কলেজ মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ ১৭ বালক ও বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের অনুর্ধ ১৭ বালিকা উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান।

উদ্বোধনী বক্তব্যে ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন বঙ্গবন্ধু আমাদের মাঝে না থাকলেও রয়েছে তার আদর্শ ও স্বপ্ন। সেই স্বপ্ন ও আদর্শ বাস্তবায়নে তারই কণ্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলশভাবে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমেই জাতির জনকের আদর্শ ও স্বপ্ন নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে।তিনি আরো বলেন আমাদের ফুটবলের হারানো গৌরভ ফিরিয়ে আনতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

আজ খেলায় উপজেলার মেদুয়ারী ও বিরুনীয়া ইউনিয়ন অংশ নেয়। এতে বিরুনীয়া ইউনিয়ন ২-০ গোলে মেদুয়ারীকে পরাজিত করে জয়লাভ করে। টুর্ণামেন্টে উপজেলার ১১টি ইউনিয়ন অংশ গ্রহণ করবে বলে আশা করা হচ্ছে। খেলায় বিপুল সংখ্যক ফুটবল মুধি দর্শক খেলাটি উপভোগ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই