তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাস্টার প্ল্যান কর্মশালায় ডিসি

‘সুনাগরিক হিসাবে নিজেকে গড়ুন’
নান্দাইলে মাস্টার প্ল্যান কর্মশালায় ডিসি মিজানুর রহমান
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মাস্টার প্ল্যান প্রণয়ন শীর্ষক এক কর্মশালা মঙ্গলবার উপজেলা পরিষদ নতুন হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিমের সুজনের সভাপতিত্বে দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন। নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় মূল প্রবন্ধক ও উপস্থাপক হিসাবে উপস্থিত ছিলেন মময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

কর্মশালায় ডিসি মিজানুর রহমান বলেন, সুনাগরিক হিসেবে নিজেকে গড়ুন, অনিয়ম প্রতিহত করুন এবং অতীতকে ভূলে প্রতিটি দিনকে নতুন ভাবে সাজিয়ে নতুন জীবন শুরু করুন। যতদিন বাঁচবেন ততদিন নির্লোভ ও সৎ মানুষ হিসেবে বাঁচবেন। তিনি আরো বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারীদেরকে বাংলাদেশ আওয়ামী লীগের ইশতেহার বাস্তবায়ন করার জন্য নির্দেশ প্রদান করেন এবং যেকোন দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স থাকার জন্য সকলকে আহব্বান করেন।তিনি আওয়ামী লীগ নেতৃবৃন্দের উদ্দেশ্য করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর শোককে শক্তিতে পরিণত করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল দেশ বাস্তবায়নে সকলকে তথা দলমত নির্বিশেষে কাজ করতে হবে।

পরে দূর্নীতি রোধ করে ডিজিটাল দেশ গঠনের লক্ষ্যে কর্মশালায় উপস্থিত সকলকে প্রতিজ্ঞাবদ্ধ করান। এসময় কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, পৌরসভার মেয়র মোহাম্মদ রফিক উদ্দিন ভূইয়া প্রমুখ।

উক্ত কর্মশালায় শিক্ষক, ইউপি চেয়ারম্যানগণ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সাংবাদিক, এনজজিও প্রতিনিধি ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন নান্দাইল উপজেলার নান্দাইল চৌরাস্তায় একটি স্পেশালাইজড হাসপাতাল এবং নান্দাইল টু ময়মনসিংহ রেলওয়ের বাইপাস রাস্তার জন্য ডিসি মিজানুর রহমানের নিকট সহযোগিতা কামনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই