তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছয় দোকানে ডাকাতি মালামাল লুট,আহত ৩

ভালুকায় ছয় দোকানে ডাকাতি ৮ লাখ টাকার মালামাল লুট,আহত ৩
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
ভালুকায় একটি বাজারে ব্যবসায়ী ও পাহারাদরসহ তিনজনকে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে ছয়টি দোকানে লুটপাট চালিয়েছে একটি সঙ্ঘবদ্ধ ডাকাতদল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার চাঁনপুর বাজারে। এ সময় ডাকাতদল নগদ অর্থসহ ৮ লাক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বাজারের একাধিক ব্যবসায়ী ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার রাতে সংঘবদ্ধ একটি ডাকাত দল ওই বাজারের টেইলারিং ব্যবসায়ি আব্দুল জলিলকে পাহারারত অবস্থায় তার দোকানের সামনে থেকে ধরে হাত ও পা বেঁধে ফেলে। পরে ব্যবসায়ী মাসুদুর রহমান সোহাগ (৩০), উসমান (২৭) ও মিজানুর রহমানকে (৩৫) ধরে দা দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারত্মকভাবে আহত করে একটি ঘরে আটকে রাখে। পরে বাজারের ব্যবসায়ী আবুল কালামের ফিড ও মেডিসিনের দোকান থেকে তিন লাখ ৫৬ হাজার টাকা, আছমত আলীর ফ্রেন্ডস পোল্ট্রি এন্ড মেডিসিনের দোকান থেকে নগদ ৯৩ হাজার ৩৩০ টাকা, আবুল হাসানের মনোহারী দোকান থেকে নগদ দুই লাখ ৫০ হাজার টাকা, আব্দুর রহিমের মনোহারী দোকান থেকে নগদ ১০ হাজার টাকাসহ মালামাল, আব্দুল আলীর ফার্মেসী থেকৈ নগদ ২০ হাজার টাকা ও আশ্রব আলীর মনোহারী দোকান থেকে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাদল চলে যাওয়ার পর খোঁজ পেয়ে স্থাণীয় লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, বাজারের ব্যবসায়ীদের মাঝে প্রতি রাতেই পাঁচজন করে পালাক্রমে পাহারা দিয়ে থাকেন। ঘটনার রাতে ১৪/১৫ জনের একটি সঙ্ঘবদ্ধ ডাকাতদল তাদেরকে বেঁধে রেখে ও দা দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে নগদ টাকা ও মালামাল মাইক্রোতে ভরে ভালুকার দিকে চলে যায়।

খবর পেয়ে ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এসএম নেওয়াজী, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এরকম অভিযোগের ভিত্তিতে উর্ধ্বতণ কৃর্তপক্ষসহ আমি ঘটনাস্থল পরিদর্শণ করেছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই