তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ৮ সেপ্টেম্বর শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ

গৌরীপুরে ৮ সেপ্টেম্বর শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭
[ভালুকা ডট কম : ০৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ৮ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭। =এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,  গৌরীপুর থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রবিউল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, পৌর কাউন্সিলর মোঃ আব্দুল কাদির, উপজেলা স্কাউটস’র সম্পাদক আহাম্মদ হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সাঈদ আহমেদ হারুন, সদস্য আব্দুর রউফ মোস্তাকিম, মঞ্জুরুল হক বাহার প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই