তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মেজর আফসার স্বরণ সভায় কৃষি মন্ত্রী

শেখ হাছিনার নেতৃত্বে দেশে এখন উন্নয়নের জুয়ার বইছে
ভালুকায় মেজর আফসার স্বরণ সভায় কৃষি মন্ত্রী
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
শুক্রবার সন্ধ্যায় ভালুকা উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে ময়মনসিংহ দক্ষিণ সাব-সেক্টর কমান্ডার প্রয়াত মেজর আফসার উদ্দিন আহম্মেদ’র ২৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভা ও মিলাদ মাহফিল প্রধান অতিথি বক্তব্যে কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক বলেন, প্রধান মন্ত্রী শেখ হাছিনার নেতৃত্বে দেশে এখন উন্নয়নের জুয়ার বইছে।

বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রুল মডেল, ১৯৭১সালে বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর আমেরিকার একজন কুটনীতিক বাংলাদেশকে তলা বিহীন জুড়ি বলে ছিল। মাত্র ৪৭ বছর পর এ দেশকে আবার আমেরিকা উন্নয়নের রুল বলে  আখ্যায়িত করেছে।ক্ষুধা দারিদ্রের বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ং সম্পন.দেশে বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি পেয়েছে। গত সংসদ নির্বাচনে আ.লীগের ইশতেহার ছিল গ্রাম কে শহর করার ঘোষণা দেয়া হয়। বর্তমানে গ্রাম শহরে পরিনত হচ্ছে। বর্তমান সরকারের নেতৃত্বে দেশকে এগিয়ে যাচ্ছে।

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক আরও বলেন, আমরা বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়বো। যারা মুক্তিযুদ্ধের আদর্শ বিশ্বাস করে না,যারা দেশকে পাকিস্তানের অঙ্গ রাজ্যই বনানিয়ে রাখার জন্য মুক্তিযোদ্ধের সময় স্বাধীণতার বিপক্ষে ছিল,তারা এখনও নানা ষড়যন্ত্রে লিপ্ত। তারাই ১৯৭৫সালে ১৫আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে ছিলো,এ হত্যাকান্ড ছিল বিশ্ব ইতিহাসের জগন্যতম হত্যাকান্ড। খুনিরা শিশু বাচ্চা শেখ রাসেল কেউ ক্ষমা করেনি। ২০০৪ সালের ২১ আগস্ট আ’লীগকে নেতৃত্বশূণ্য করতে গ্রেনেড হামলা করে ছিলো বিএনপি জামায়াত সরকার, কিন্তু তাদের সেই চক্রান্ত সফল হয়নি। তারা বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি। খালেদা জিয়া সরকারের মন্ত্রী নিজামী, মুজাহিদের বিচার হয়েছে এবং বাকি যুদ্ধাপরাধিদেরও বিচার হবে। সারের জন্য কৃষকদের গুলি খেয়ে এখন আর মরতে হয় না।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই