তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বিআরটিসি বাস সার্ভিসের উদ্ধোধন

ত্রিশালে বিআরটিসি বাস সার্ভিসের উদ্ধোধন করেন-সাংসদ রুহুল আমীন মাদানী  
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
জন সাধারনের দুর্ভোগ লাগবের জন্য  ময়মনসিংহের ত্রিশালে শুক্রবার বিআরটিসি বাসের উদ্ধোধন করা হয়েছে। এ উপলক্ষে নজরুল অডিটরিয়ামের সামনে আয়োজিত উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্মমন্ত্রনায় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  হাফেজ  মাওলানা রুহুল আমিন মাদানী এম.পি।

উদ্বোধনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য হাফেজ রুহুল আমিন মাদানী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে জনগণের যাতায়তের সুবিধার্থে এখন থেকে ত্রিশাল বাসষ্ট্যান্ড থেকে ময়মনসিংহ সদর হয়ে মুক্তগাছা পর্যন্ত ১২টি বিআরটিসি বাস চলাচল করবে। মাত্র ১৫ টাকায় ত্রিশাল থেকে ময়মনসিংহ পর্যন্ত যাতায়ত করতে পারবে। জনসাধারণের আরো সুবিধা করে দেয়ার জন্য পর্যায়ক্রমে আরো বিআরটিসি বাস বৃদ্ধি করা হবে বলেও  জানান।

বিআরটিসি ময়মনসিংহ ডিপোর আয়োজনে উদ্ধোধনী অনুষ্ঠানে পৌরসভার প্যানেল মেয়র-১ আজহারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকির, অফিসার ইনচার্জ  আজিজুর  রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল হামিদ, আলহাজ্ব আবুল কালাম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউর রহমান চানু, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমিন, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, বিআরটিসি ময়মনসিংহ ডিপোর ম্যানেজার লুৎফুর রহমান, কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক সফির উদ্দিন শেখ, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান শহীদ সোহেল প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই