তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ডেঙ্গু বিস্তার রোধে আলোচনা সভা

রাণীনগরে ডেঙ্গু বিস্তার রোধে আলোচনা সভা
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে ডেঙ্গু রোগ বিস্তার প্রতিরোধে জন সচেতনতা মূলক কার্যক্রম বাস্তবায়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রশিকা মানবিক উন্নয়ন সংস্থার রাণীনগর জোনাল শাখা এই আলোচনা সভার আয়োজন করে।

শনিবার বিকেলে রেলগেট সংলগ্ন প্রশিকা অফিসে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রশিকার বিভাগীয় ব্যবস্থাপক জসীম উদ্দিন, রাণীনগর এলাকা ব্যবস্থাপক নুর হোদা, উপজেলার আবাদপুকুর এলাকা ব্যবস্থাপক জেকের আলী, শাখা ব্যবস্থাপক, অন্যান্য কর্মী ও প্রশিকার তৃনমূল জনসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় ডেঙ্গু রোগের বিস্তার, প্রতিরোধ, চিকিৎসা ও জনসচেতনতা মূলক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। আলোচনা সভা শেষে ডেঙ্গু রোগ বিস্তার প্রতিরোধে সমাজের বিভিন্ন স্তরের মানুষের মাঝে জনসচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই