তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বীরমুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নান্দাইলে বীরমুক্তিযোদ্ধা আঃ বারীক ভূইঁয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল পৌরসভার চারিআনিপাড়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা আব্দুল বারিক ভূইঁয়াকে রোববার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। তিনি ময়মনসিংহ নেক্সাস প্রাঃ হাসপাতালে শনিবার দিবাগত রাত ১.২৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল্লাহী ওয়া ইন্নাইলাহী রাজিউন)। মরহুমের জানাজা'র নামাজ চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্টিত হয়েছে।

মরহুমের জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় ২মিনিট নিরবতা পালন করা হয়। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদা আক্তার, নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী গাজী সালাম ভূইঁয়া বীরপ্রতীক, সাবেক কমান্ডার মাজহারুল হক ফকির সহ পুলিশ প্রশাসন, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সহ এলাকার সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। পরে মরহুমের লাশ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই