তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ট্রাক খাদে পড়ে দুইজন নিহত

ত্রিশালে ট্রাক খাদে পড়ে দুইজন নিহত
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড নামকস্থানে ট্রাক খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের সাইনবোর্ড এলাকায় ময়মনসিংহগামী ঢাকা মেট্রো ট ২২-২২৯৬ ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় দুই পথচারি স্থানীয় মনা মিয়ার ছেলে মুদি দোকানদার আলাল উদ্দিন (৭০) ও আবদুল মিয়ার ছেলে ফজলু মিয়া (৪০) নামে ওই দুই ব্যক্তি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তারা মারা যান। স্থানীয় এলাকাবাসি ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেন। নিহতদের বাড়ী ওই ইউনিয়নের নারায়নপুর গ্রামে বলে জানা যায়। ট্রাকটি আটক হলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মুনিম সারোয়ার জানান, স্থানীয়দের সহযোগিতায় নিহতদের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।ওসি আজিজুর রহমান জানান, ট্রাকের চাকা খুলে যাওয়ায় ওই দুর্ঘটনাটি ঘটে। চালক ও হেলপারের গাফিলতি ছিল বলে ধারনা করা হচ্ছে। নিহতদের লাশ সুরতহালের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই