তারিখ : ১৬ নভেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পরিবারের মাঝে অনুদান প্রদান

নওগাঁয় পরিবারের মাঝে অনুদান প্রদান
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত দুই পরিবারের মাঝে নগদ এক লাখ অনুদান প্রদান করা হয়েছে। সোমবার নওগাঁ শহরের টিএ্যান্ডটি গেট সংলগ্ন পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের হলরুমে (রেজি: নং-রাজ-২৬৫০/০৯) ওই সংগঠনের মৃত: সদস্য সুমন হোসেন (২১৮১) ও আব্বাস আলী (৬৯০) এর পরিবারের মাঝে নগদ এক লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তালেবের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁ জেলা ট্রাক পরিবহন মালিক গ্রুপের সভাপতি সালাউদ্দীন খান টিপু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ট্রাক পরিবহন মালিক গ্রুপের সাধারন সম্পাদক শেখ ফরিদ উদ্দীন, পিকআপ মালিক সমিতির সভাপতি মিঠু ও সাধারন সম্পাদক আব্দুল মান্নান।

এছাড়াও জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মিলন হোসেন, ইসরাইল আলম, সহ-সাধারন সম্পাদক মশিউল ইসলাম হ্যাপি, আব্দুল গফুর দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ কাজল, অর্থ সম্পাদক জাবেদ আলী, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, প্রচার সম্পাদক দিপু প্রামানিক, শ্রম ও কল্যান সম্পাদক আছির উদ্দীন, সড়ক সম্পাদক শামীম হোসেন বাবু, কার্যকরী সদস্য সবুজ হোসেন, সাইফুল ইসলাম, শহিদুল ইসলাম, মোঃ মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনায় বক্তারা বলেন, নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের যে সকল সদস্য মারা যায় তাদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়। আর তাদের পরিবারের ছেলে-মেয়েদের শিক্ষা অনুদান, বিবাহ ও চিকিৎসা অনুদানসহ সকল ধরনের সুযোগ-সুবিধা দিয়ে আসছে সংগঠনটি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই