তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে তেলের পুরনো কৌটায় বিক্রি হচ্ছে আইসক্রীম

নান্দাইলে প্যারাসুট তেলের পুরনো কৌটায় বিক্রি হচ্ছে আইসক্রীম,লিখিত নোটিশ প্রদান
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার কালিগঞ্জ বাজারের রাব্বি স্টোরের মালিক রেনু মিয়া প্যারাসুট নারিকেল তেলের পুরনো কৌটায় বিক্রি করছে নিজের বানানো আইসক্রীম। যা পরিবেশ ও স্বাস্থ্য সম্মত নয়। স্কুলের শিক্ষার্থীরা সহ যে কেউ খাচ্ছে সেই আইসক্রীম। যারফলে জনস্বাস্থ্য হুমকীর মুখে পড়ছে।

উক্ত আইসক্রীম খেয়ে শিশুরা অসুস্থ হয়ে পড়ার ঘটনা নান্দাইল উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মো. মিজানুর রহমান লোকমুখে জানতে পেরে রোববার সহকারী সেনিটারী ইন্সপেক্টর সোহাগ আকন্দকে নিয়ে উক্ত বাজারে নিরাপদ খাদ্য অভিযানে যান। অভিযানে বিষয়টির সত্যতা পাওয়ায় রাব্বি স্টোরের মালিক রেনু মিয়াকে সতর্ক করে নিরাপদ খাদ্য আইনে লিখিত চূড়ান্ত নোটিশ প্রদান করেন এবং প্রায় ২ শতাধিক আইসক্রীম জনসম্মুখে ধ্বংস করে দেন। পরে উক্ত কালিগঞ্জ বাজারে আরো অভিযান চালিয়ে কয়েকটি দোকানে একই আইসক্রীম এবং বিভিন্ন মিষ্টির দোকানের ৩০ কেজি পচা-বাসি মিষ্টি জনসম্মুখে ধ্বংস করেন।

তিন মিস্টান্ন ভান্ডারের মালিক মোঃ সিদ্দিকুর রহমান,জিল্লুর রহমান ও হেলাল উদ্দিন কে নিরাপদ খাদ্য আইনে চূড়ান্ত নোটিশ প্রদান করেন। এ বিষয়ে খাদ্য পরিদর্শক মিজানুর রহমান জানান, প্রতি সপ্তাহে নান্দাইল উপজেলার বিভিন্ন হাট-বাজারে নিরাপদ খাদ্য অভিযান পরিচালনা করে আসছেন। তবে এ বিষয়ে ব্যবসায়ীদের নৈতিকতা ও বিবেক না থাকলে খাদ্যে ভেজাল রোধ করা সহজ নয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই