তারিখ : ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাদক,ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে সমাবেশ

নান্দাইলে মাদক,ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে সমাবেশ
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাশঁহাটি উচ্চ বিদ্যালয়ে সোমবার (৯ সেপ্টেম্বর) মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে ও হক ফাতেমা পাঠাগারের সহযোগীতায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন ভূইঁয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে যুগান্তর স্বজন উপদেষ্ঠা মোঃ এনামুল হক বাবুল, সিনিয়র শিক্ষক আহম্মদুল হক খন্দকার, প্রবাল কান্তি মজুমদার, মোঃ রফিকুল ইসলাম ভূইঁয়া, স্বজন মোঃ রিপন মিয়া, মোঃ শাহজাহান কবির, আজমিরা খাতুন, সুমন দত্ত রায়, মাজেদা খাতুন, রফিকুল ইসলাম, আবু খায়ের মোঃ জাফর আহম্মেদ, চম্পা রানী সাহা, আক্তার হোসেন রাসেল, আনোয়ার হোসেন, যুগান্তর স্বজন মোঃ কামরুজ্জামান খান গেনু, মোঃ শফিকুল ইসলাম শফিক, মঞ্জুুরুল হক মঞ্জু, মোঃ শাহজাহান ফকির প্রমুখ বক্তব্য রাখেন।

উক্ত বিদ্যালয়ের প্রায় ১ হাজার ছাত্র/ছাত্রী মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে শপথ বাক্য পাঠ করান বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন ভূইঁয়া। উল্লেখ্য, যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে বছর ব্যাপী সারা নান্দাইলে প্রতিটি প্রতিষ্ঠানে এই সমাবেশ অব্যাহত থাকবে বলে যুগান্তর স্বজন উপদেষ্ঠা মোঃ এনামুল হক বাবুল জানান।#




 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই