তারিখ : ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিষ প্রয়োগে পুকুরে মাছ নিধনের অভিযোগ

গৌরীপুরে বিষ প্রয়োগে মৎস্য চাষীর পুকুরে মাছ নিধনের অভিযোগ
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে লামাপাড়া গ্রামে রাতের আঁধারে বিষ প্রয়োগে স্থানীয় আফজাল হোসেন (৪০) নামে এক মৎস্য চাষীর পুকুরে প্রায় ৩ লক্ষ টাকার ডিমওয়ালা মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

মৎস্য চাষী আফজাল হোসেন জানান, ২০ শতক পুকুরে তিনি পাবদা, শিং, রুই, মৃগেল, দেশী পুঁটিসহ বিভিন্ন প্রজাতির ডিমওয়ালা মাছের চাষ করেন। এসব ডিমওয়ালা মাছ থেকে তিনি রেনু পোনা উৎপাদন করে নিজের পুকুরে চাষসহ অন্যান্য মৎস্য চাষীদের কাছে বিক্রি করতেন।

ঘটনারদিন সন্ধ্যায় তিনি পুকুরে গিয়ে দেখেন মাছগুলো স্বাভাবিক ছিল। এরপর রাত সাড়ে দশটার দিকে পুকুরে খাবার দিতে গিয়ে তিনি দেখতে পান সব মাছ মরে ভেসে ওঠে। এতে তার প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।তিনি আরো বলেন, তার পুকুরে পানির পিএইচ ও অ্যামোনিয়া স্বাভাবিক ছিল। রাতের আঁধারে দুর্বৃত্তরা বিষ প্রয়োগ তার পুকুরের মাছ নিধন করেছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই