তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার প্রতিটি ছাত্রছাত্রীকে জীবনে বড় হওয়ার জন্য এখন থেকেই স্বপ্ন দেখতে হবে। জীবনে কি হতে চাও ? তার একটি লক্ষ্যমাত্রা থাকতে হবে। রোববার নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সিরিজ অভিভাবক সমাবেশের নবম শ্রেণীর সকল ছাত্রছাত্রী ও অভিাভাবকদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি কাজী আতাউল করিম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ এনামুল হক বাবুল, ডোনার সদস্য মো. রফিকুল ইসলাম, সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ ভূইয়া, এবি সিদ্দিক খসরু, সাবেক সদস্য মো. ফরিদ উদ্দিন মেম্বার, মো. কামরুজ্জামান মানিক প্রমুখ বক্তব্য রাখেন।

বিদ্যালয়ের সার্বিক পরিবেশ তুলে ধরে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ূম বাবুল। নবম শ্রেণীর শ্রেণী শিক্ষক জেবুন্নেছা দীপ্তি ও রঞ্জন কুমার সরকার সার্বিক সমন্বয় করেন। নবম শ্রেণীর অভিাভাবক সম্মেলনে ৯৮% পুরুষ ও মহিলা অভিভাবক উপস্থিত হয়ে নজির সৃষ্টি করেছেন। প্রধান অতিথি মাহমুদা আক্তার বিদ্যালয়ের সার্বিক কার্য্যক্রম ও পরিবেশ নিয়ে খুবই সন্তোষ প্রকাশ করেন এবং এই ধারা অব্যাহত রাখার জন্য বিদ্যালয় পরিচালনা কমিটি ও এলাকাবাসীর প্রতি আহব্বান জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই