তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ব্যবসায়িক মিলন মেলা অনুষ্ঠিত

নওগাঁয় ব্যবসায়িক মিলন মেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
নওগাঁয় জেলার বিভিন্ন শ্রেণির ব্যবসায়ীদের নিয়ে ব্যবসায়িক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। ইথেন এন্টারপ্রাইজ (প্রা:) লি: ও সহযোগি অঙ্গ প্রতিষ্ঠান মেসার্স ইকবাল এন্টারপ্রাইজ ও মেসার্স অরিক কনস্ট্রাকশনের আয়োজনে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরন করা হয়। পরে তাদের হাতে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

শনিবার শহরের মল্লিকা ইন কনভেনশন সেন্টারে ইথেন এন্টারপ্রাইজ (প্রা:) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও অন্যতম ক্রীড়া সংগঠক মোহাম্মদ ইকবাল শাহ্রিয়ার রাসেলের সভাপতিত্বে মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  পাবনা চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও পাবনা ধ্রুব কনস্ট্রাকশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো: সাইফুল আলম স্বপন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালাম গ্রুপের চেয়ারম্যান মো: রেজাউল করিম, মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রির সিনিয়র জেনারেল ম্যানেজার শাহ্ জামাল শিকদার, সায়াম সিটি সিমেন্ট (বাংলাদেশ) লিমিটেডের জেনারেল ম্যানেজার সেলস্ নাছিরুল আলম, মদিনা সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের হেড অফ সেলস্ রিয়াজ উল হাসান, এইচ.কে.জি.ষ্টিল মিলস লিমিটেডের হেড অফ বিজনেস্ ডেভেলপমেন্ট অ্যান্ড ডিলার অপারেশন মহসীন আলম, আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেডের ডেপুটি সেলস্ ম্যানেজার (নর্থ রিজিওন) এস.এম আবু হাসান।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু। এছাড়াও জেলার বিভিন্ন শ্রেনির ব্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীদের মাঝে শ্রেষ্ঠ ব্যবসায়ী হিসেবে পুরস্কার বিতরন করা হয়। আলোচনা সভা শেষে র‌্যাফের ড্র অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই