তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদেরকে খেলাধুরার প্রতি আগ্রহী করার লক্ষ্যে সারা দেশে শুরু হয়েছে গ্রীষ্মকালিন ক্রীড়া প্রতিযোগিতা। তারই ধারাবাহিকতায় নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালিন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। জেলা স্কুল, মাদ্রারাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নওগাঁ এই প্রতিযোগিতার আয়োজন করে।

শনিবার জেলা স্টেডিয়ামে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতা উদ্বোধন করেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহা: মোবারুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহকারি পরিদর্শক নাজমুল হোসাইন, রাণীনগর উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিরা।

জেলার ১১টি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বালক ও বালিকাদের বিজয়ী দল জেলা পর্যায়ে অংশ গ্রহণ করছে। ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার এই ৪টি বিভাগে বালক ও বালিকা শিক্ষার্থীরা অংশ গ্রহণ করছে।

উদ্বোধনী খেলায় বালকদের ফুটবল বিভাগে মহাদেবপুর উপজেলা ১-০ গোলে সাপাহার উপজেলাকে এবং মেয়েদের ফুটবল বিভাগে মান্দা উপজেলা দল ট্রাইব্রেকারে ৩-০ গোলে পত্নীতলা উপজেলাকে হারিয়ে বিজয়ী হয়। আগামী ১৬সেপ্টেম্বর এই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই