তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শিক্ষক মুসলেহ উদ্দিন কে বাচাঁতে স্ত্রী-সন্তানদের আকুতি

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা
নান্দাইলে শিক্ষক মুসলেহ উদ্দিন বিএসসিকে বাচাঁতে স্ত্রী-সন্তানদের আকুতি
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
শিক্ষক মানুষ গড়ার কারিগর। শিক্ষাদানের মাধ্যমে গড়ে তুলে শিক্ষিত জাতি। এককথায় শিক্ষক জাতির নির্মাতা। আর তেমনি একজন শিক্ষক আজ দুর্দিন-অসহায় মানবেতর ও দূরারোগ্য রোগে কাতর হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

জানাযায়, ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের রায়পাশা গ্রামের শিক্ষক মো. মসুলেহ উদ্দিন বিএসসি (৪০) ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছে। তিনি নান্দাইল উপজেলার আচারগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। পরিবারে তার স্ত্রী খাদিজা বেগম সহ দুই মেয়ে সন্তান রয়েছে।

পরিবারের পক্ষ থেকে জানাযায়, একমাস আগে শিক্ষক মুসলেহ উদ্দিনের ব্লাড ক্যান্সার ধরা পড়েছে। পরে তাকে ঢাকার সিরাজ খালেদা মেমোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তুু চিকিৎসার জন্য প্রতিদিন খরচ হচ্ছে প্রায় পাঁচ হাজার টাকা। তাকে বাচাঁতে উন্নত চিকিৎসার জন্য শিক্ষক মুসলেহ উদ্দিনকে দেশের বাইরে পাঠাতে হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। এতে প্রায় ১২-১৫ লাখ টাকার প্রয়োজন।

স্ত্রী খাদিজা বেগম জানান, ইতিমধ্যে চিকিৎসার ব্যয় বহন করতে গিয়ে তিনি নি:স্ব হয়ে পড়েছেন। এখন তার স্বামীকে বাচাঁতে শেষ ভরসা হিসাবে সমাজের বিত্তবান সহ সর্বোপরি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছেন।

উক্ত শিক্ষকের চিকিৎসা সহযোগিতা পাঠাতে হিসাব নম্বরঃ ৫৬৯৪০১০০০৬২৬৪,মোছাঃ খাদিজা খাতুন, রুপালী ব্যাংক, নান্দাইল, ময়মনসিংহ অথবা বিকাশ নম্বরঃ ০১৭৯১৪৮৬৮৫৭ (পার্সোনাল)। সকলের সহযোগীতা বাচঁতে পারে শিক্ষক মুসলেহ উদ্দিনের জীবন ও তার পরিবার।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই